চৌদ্দগ্রামে কৃষ্ণপুর দারুচ্ছুন্নাহ দাখিল মাদরাসায় নবগঠিত ম্যানেজিং কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি’র নির্দেশনায় গঠিত কৃষ্ণপুর দারুচ্ছুন্নাহ দাখিল মাদরাসার নবগঠিত ম্যানেজিং কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে মাদরাসার অফিস কক্ষে এ উপলক্ষে আয়োজিত প্রথম সভায় সভাপতিত্ব করেন কৃষ্ণপুর দারুচ্ছুন্নাহ দাখিল মাদরাসার নবগঠিত ম্যানেজিং কমিটির সভাপতি ও চৌদ্দগ্রাম উপজেলা কমিউনিটি হাইওয়ে পুলিশিংয়ের সভাপতি এবং চৌদ্দগ্রাম উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মো: আবুল হোসেন। সভার শুরুতে সদ্য প্রয়াত মাদরাসার সুপার মাওলানা সামছুদ্দিন আহাম্মদ স্মরণে শোক প্রস্তাব পেশ করা হয়। নবগঠিত কমিটির সভাপতি ও সদস্যগণ মুজিবুল হক এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।

সভায় উপস্থিত ছিলেন কৃষ্ণপুর দারুচ্ছুন্নাহ দাখিল মাদরাসার ভারপ্রাপ্ত সুপার ও ম্যানেজিং কমিটির সদস্য সচিব শাহাদাত হোসাঈন, প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব ডা. মো: আশরাফ উদ্দিন, দাতা সদস্য মো: মোহন মিয়া, অভিভাবক সদস্য আব্দুল মতিন, মো: মামুনুর রহমান, মো: সাহেদ আজগর, আব্দুল কাদের, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য জেসমিন আক্তার লাকি, সাধারণ শিক্ষক সদস্য সামছুদ্দিন আহাম্মদ, মো: সফিকুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অত্র মাদরাসার সহকারী শিক্ষক মো: জাকির হোসেন, মো: আবু জাফর, মো: মনিরুল ইসলাম, মো: আবুল হাশেমসহ মাদরাসার শিক্ষক মন্ডলী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দীর্ঘ ১৪ মাস পর মাদরাসার পূর্ণাঙ্গ কমিটি পেয়ে এলাকাবাসী মুজিবুল হক এমপিকে ধন্যবাদ জানিয়ে মিষ্টি বিতরণ করেন। সভা শেষে মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী, মাদরাসা ছাত্রলীগের কমিটি ও এলাকাবাসীর পক্ষ থেকে নবগঠিত কমিটির সভাপতি ও সদস্যদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়। পরে দোয়া ও মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page